শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
পোপ সমলিঙ্গের দম্পতির সিভিল ইউনিয়ন আইনকে সমর্থন করেন ফেনীতে ২ পানি কোম্পানি ও এক বেকারীকে ৯০ হাজার টাকা জরিমানা দাগনভুঞা পিতা মাতার বরন পোষণ এর বিচার নারীর অধিকার ও নিরাপত্তা প্রতিষ্ঠায় আজীবন কাজ করেছেন আল্লামা আহমদ শফী রহ. দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে নারীর প্রতি সহিংসতা রোধে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আর মাত্র ২ দিন পরেই পরীমনির জন্মদিন, সাড়ম্বরে উদযাপনের প্রস্তুতি, কেক কাটবেন পাঁচ তারকা হোটেলে মিরসরাইয়ে রক্তিম ফাউন্ডেশন করেরহাটের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ, রক্তচাপ ও ডায়াবেটিস নির্ণয় চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসের আয়োজনে জিওবি খাতের অধীনে উন্মুক্ত উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলার উদ্যোগে যৌথ সভা ও জনশক্তি সম্মেলন সম্পন্ন টাঙ্গাইলে জেলা প্রশাসন ও বিআরটিএ’র যৌথ আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
গাজীপুরে বিভিন্ন শুটিং স্পটে শুটিং এর নাম করে চলছে দেহ ব্যবসা

গাজীপুরে বিভিন্ন শুটিং স্পটে শুটিং এর নাম করে চলছে দেহ ব্যবসা

গাজীপুর প্রতিনিধি ‌:

গাজীপুরে বিভিন্ন শুটিং স্পটে শুটিং এর নামকরণ করে চলছে অবাধে দেহ ব্যবসা। গাজীপুর পুবাইল হোতাপাড়া এসব শুটিং স্পটগুলোতে শুটিং এর নামকরণ করে এক প্রকার অসাধু চক্র গড়ে তুলেছে দেহ ব্যবসার ঠিকানা।

মেয়েদেরকে টাকার লোভ দেখিয়ে শুটিংয়ের কথা বলেও অনেকে মেয়েদেরকে দিয়ে দেহ ব্যবসা করতে বাধ্য করে তুলছে। নায়িকা হবার লোভে অনেক মেয়েরাই গ্রাম থেকে শহরে ছুটে আসে ফোনে যোগাযোগের মাধ্যমে আর তাদের এই সরলতার সুযোগকে কাজে লাগিয়ে তাদের দিয়ে দেহ ব্যবসা করাচ্ছে একপ্রকার শুটিং এর চরিত্র ধারী পরিচালক-প্রযোজক ক্যামেরাম্যান সহ মেকাপম্যান।

তাদের শুটিংয়ে না থাকে তেমন কোনো অ্যারেঞ্জমেন্ট। শুটিংস্পট ভাড়া নিয়ে শুধু ক্যামেরা দিয়ে তারা মনগড়া অশ্লীলতায় ভরা ভিডিও ফুটেজ তৈরি করছে। আর এসব ভিডিও ফুটেজগুলো তারা ভিউ হবার লুবে ইউটিউবে আপলোড করছে। তাদের তৈরি করা ভিডিও গুলোতে না থাকে কোন সামাজিকতা না থাকে কোন শিক্ষণীয়তা।

গাজীপুরের বিভিন্ন শুটিং স্পট ঘুরে জানা যায় তারা টাকার বিনিময়ে এসকল শুটিং স্পট গুলো ভাড়া দিয়ে থাকে। ভাড়া নেওয়ার পর ভাড়াকৃত লোকজন কোন ধরনের শুটিং করে তা জানার ইচ্ছাও প্রকাশ করেনা শুটিং স্পর্ট এর মালিকগণ।

গতকাল রাত বারোটার দিকে গাজীপুর হোতাপাড়া খামারবাড়ি নামক শুটিং স্পটে সরেজমিনে গিয়ে দেখা যায় শুটিং ধারী অসংখ্য লোক কে। তাদের কে হাতেনাতে দেহ ব্যবসার সাথে সম্পৃক্ত দেখা যায়। স্থানীয় লোকজনের জবানবন্দিতে তারা বলেন যদি জরুরী ভিত্তিতে এদের বিরুদ্ধে প্রশাসনিক দৃষ্টি আরোপ করা না হয় তবে এর ভয়াবহতা আরো বৃদ্ধি পাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




যোগাযোগব্যবস্থা : +8801797887885 , +966577834342 Email :voiceofinsaf.office@gmail.com
Desing & Developed BY NewsRush