বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:১২ অপরাহ্ন

শিরোনাম :
ড: রাধা বিনোদ পাল ও জাপান টাংগাইলে জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপিত পরিবার কল্যাণ সেবা উদ্বোধান অনুষ্ঠানে এডিসি (সার্বিক) অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম সুবর্ণচরে বন্ধ হয়ে যাওয়া প্রসব সেবা চালু রাখতে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের চুক্তিপত্র হস্তান্তর অনুষ্ঠান ভাস্কর্য নির্মাণ করে মুসলমানদের অনুভূতির মূলে আঘাত করার অধিকার কারো নেই ভাস্কর্য নির্মাণ ও স্থাপন ইসলাম সম্মত নয় বলে দাবি করেছেন আলেমরা টাঙ্গাইলে ফারুক হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ জোরারগঞ্জে দেড়শ ফেন্সিডিলসহ গ্রেফতার ১ আদালতে আত্মসমর্পণ করলেন টাঙ্গাইলের সাবেক মেয়র মুক্তি টাঙ্গাইলের নাগরপুরে চৌধুরীবাড়ী খ্যাত জমিদার বাড়ি দখলমুক্ত
প্রবাসী স্বামীকে নিয়ে বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি!

প্রবাসী স্বামীকে নিয়ে বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি!

আবদুল মোতালেব, বিশেষ প্রতিনিধি:

মালদ্বীপ থেকে ১৬ মাস পর দেশে ফিরে শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে যেন লঙ্কাকাণ্ড। স্বামীকে নিজের সাথে নিয়ে যেতে সন্তানসহ অপেক্ষা করছিলেন তাঁর দুই স্ত্রীর। তাদের কাড়াকড়ি এবং মারামারিতে কাহিল অবস্থা স্বামী মইনুলের, মূহুর্তেই উৎসুক জনতার ভিড়। আর শেষ পর্যন্ত স্বামী তুমি কার?

মালদ্বীপ থেকে ১৬ মাস পর দেশে ফিরেছেন মইনুল। তবে বিমানবন্দরে তার জন্য কী অপেক্ষা করছিলো তা হয়তো ছিলো ধারণার বাইরেই। অনেকটা গোপনে দ্বিতীয় স্ত্রীর তমার সাথে গাড়িতে করে কুমিল্লা ফেরার পথেই প্রথম স্ত্রী সানজিদার বাধা। শুরুতে কথাকাটাকাটির মধ্যে সীমাবদ্ধতা থাকলেও মুহূর্তেই তা রূপ নেয় সংঘাতে।

স্বামী তুমি কার? শেষ পর্যন্ত এই বিষয়টি মিমাংসার জন্য তিনজনকেই যেতে হলো থানায়।

Please Share This Post in Your Social Media

2 responses to “প্রবাসী স্বামীকে নিয়ে বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি!”

  1. Abdul Motaleb says:

    কি দরকার ছিল দুই বিয়া করার 😂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




যোগাযোগব্যবস্থা : +8801797887885 , +966577834342 Email :voiceofinsaf.office@gmail.com
Desing & Developed BY NewsRush